সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
Logo রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা Logo দুর্গাপুরে স্টাম্প জালিয়াতি করে পুকুর দখলের অভিযোগ,কে এই রেজাউল Logo রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ Logo সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলা, প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন Logo রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভুয়া এসআইকে গ্রেফতার Logo মোহনপুরে সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থী রাসেলের মতবিনিময় Logo রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ Logo তীব্র তাপদাহে তৃষ্ণা মেটাবে পাখি ও পথের কুকুর Logo মাদকসহ রাজশাহী মহানগরীর বহরমপুরের কুখ্যাত মাদক কারবারি রাব্বি খাঁ আটক Logo নারী কেলেংকারীসহ অনিয়ম দূর্নীতির মহাৎসবে চলছে পশ্চিমাঞ্চল রেলে

রাসিক নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে মতবিনিময় সভা করেছে রাসেল জামান

আর.বি.এস পাভেল / ১৮০ বার পড়া হয়েছে
আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩, ১:৩০ পূর্বাহ্ন

রাজশাহী ব্যুরো: আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় সভা করেছেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান।
শনিবার (১০ জুন) রাতে পাঠানপাড়াস্থ শহীদ কামরুজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই সভার আয়োজন করা হয়। উক্ত সভায় মহানগর সৈনিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউল গণি মোহাম্মদ রমজান আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক ও মহানগর আওয়ামী লীগের সদস্য শামসুজ্জামান আওয়াল।
এসময় নৌকার পক্ষে ভোট চেয়ে বিশেষ বক্তব্য রাখেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান। বক্তব্যে রাসেল বলেন, রাজশাহীতে সিটি কর্পোরেশন জন্মের পরে এমন দৃশ্যমান উন্নয়ন কেউ দেখেনি বা কেউ করেনি। যার কারিগর আমাদের প্রিয় নেতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাই। এবার লিটন ভাইয়ের প্রতিশ্রুতি কর্মসংস্থানের। রাজশাহীকে এগিয়ে নিতে লিটন ভাইয়ের কোন বিকল্প নাই, নৌকার ছাড়া উপায় নাই। তাই কারো কথায় প্রলোভিত না হয়ে সকালে প্রথম ভোট নৌকায় দিবেন তারপর আমার প্রতীক টিফিন ক্যারিয়ারে দিবেন। আর আমি ১৭ মাসে কি করেছি তা আপনাদের অজানা নয়। এবার নির্বাচিত হলে আবারও আপনাদের সেবাই নিজেকে নিয়োজিত রাখবো। যদি সেবা করতে না পারি তাহলে আগামীতে আর কোন দিন ভোট চাইবো না। তবে শুধু আমাকে ভোট দিলে হবে না, সবার আগে নৌকায় ভোট দিবেন এটাই শেষ কথা বলে বক্তব্য শেষ করেন। পরে প্রধান অতিথির বক্তব্যে শামসুজ্জামান আওয়াল বলেন, ২১ জুন সকালে সর্ব প্রথম ভোট চাই নৌকায়। আপনাদের কথা দিতে হবে, রাসেল যে ভোট পাবে তার একটিও যেন নৌকায় কম না যায়। আমি কথা দিচ্ছি এই ৯ ওয়ার্ডের জন্য লিটন ভাইয়ের কাছে কাজ চাইবো, এলাকার বেকারদের জন্য কর্মসংস্থান চাইবো। এবার লিটন ভাই কর্মসংস্থানের প্রতিশ্রুতি দিয়েছে, আমি লিটন ভাইয়ের মাধ্যমে আপনাদের কর্মের ব্যবস্থা করে দিব ইনশাআল্লাহ।
এসময় তিনি মেয়র প্রার্থী হাতপাখার কথাও তুলে ধরেন। তিনি বলেন, হাতপাখায় ভোট দিলে নাকি সওয়াব হবে!!! ছি! ছি! ছি! আপনারা কেউ বিভ্রান্ত হবেন না, আপনাদের বিভ্রান্ত করার জন্য আবোল তাবোল কথাবার্তা রটাচ্ছে তারা। এধরনের কথা যারা বলে তারা সবাই নাস্তিক। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি বক্তব্য শেষ করেন।
এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব জাহিদুল ইসলাম (জাহিদ), বিশিষ্ট সমাজসেবক ও শামসুজ্জামান আওয়ালের ভাই মোঃ কামরুজ্জামান রুবেল, বিশিষ্ট সমাজসেবক মোঃ ওবাইদুল ইসলাম, রাজশাহী ক্রিড়া ও সংস্কৃতিক সংঘ/ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রাকিব হোসেন সহ প্রমুখ।
উল্লেখ্য, এই মতবিনিময় সভাটির আয়োজক ছিলেন রাজশাহী ক্রিড়া ও সংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক মোঃ রাকিব হোসেন ও তার গ্রুপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Design & Developed by : Ecare Solutions