শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
Logo রাজশাহীতে আবারও ভবন ধ্বসের বীজ বপন Logo সিন্ডিকেটের বেড়া জালে পবা সাব রেজিস্ট্রি অফিস Logo রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা Logo বিডিক্লিন রাজশাহীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত Logo গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ Logo সাংবাদিক মীর তোফায়েলের উপর হামলা, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিন্দা Logo ১৩তম ডেপুটি জেলার এবং ৬১তম কারারক্ষি বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত Logo কেশরহাটে অনুমোদনহীন সমিতির উচ্চ সুদে সর্বশান্ত অনেক পরিবার Logo রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন Logo তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান

প্রশাসনকে ব্যবসায়ীদের ৪৮ ঘন্টার আল্টিমেটাম : রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন

আল আমিন পাপন / ৬৩ বার পড়া হয়েছে
আপডেট : রবিবার, ৩ মার্চ, ২০২৪, ৮:৫৮ অপরাহ্ন

রাজশাহীতে বেরিগেট দিয়ে ওয়ান-ওয়ে(একমুখি) রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী লক্ষীপুর বাজার ব্যবাসায়ী সমিতি। ৩ মার্চ (রবিবার) দুপুর ১২ ঘটিকায় সময় লক্ষীপুর মোড়ে এ আয়োজন করা হয়।
এ সময় বক্তারা বলেন, আগে লক্ষীপুরে দুই পাস দিয়ে যানবহন চলত। কিন্তু ট্রাফিক বিভাগ কিছুদিন ধরে একপাস বেরিগেট দিয়ে বন্ধ করে দেয়। এই রাস্তাটির দুইপাশে ক্লিনিক থাকায় বিভিন্ন যায়গা থেকে রোগী আসে। সে কারণে রাস্তাটিতে যানবহনের চাপ বেশি হয়। আর এ কারণে ব্যবসায়ীদের দোকানে সমস্যা সৃষ্টি হচ্ছে এবং ছোট-খাটো এ্যাকসিডেন্টও ঘটছে মাঝে মাঝে। তারা বলেন আমরা বিষয়টি ট্রাফিক বিভাগকে জানিয়েছি। তারা বিষয়টি সমাধান করেনাই। তাই আজকের এই মানববন্ধন।
তারা এ বিষয়ে আল্টিমেটাম দিয়ে বলেন, এই ব্যরিগেট যদি ৪৮ ঘন্টার ভেতর তুলে না নেয়। তাহলে ভেতরের যে কাঁচাবাজর আছে তা রাস্তার নিয়ে বসাবে এবং পরবর্তীতে বড় আন্দোলোনের হুমকি দেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে লক্ষীপুর মোড় প্রদক্ষীণ করে । এ সময় ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান টুকু, বাংলাদেশ দোকান ও মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার স্বপন, বৃহত্তর লক্ষীপুর বাজার ও দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ পারভেজ আলম আলমগীর, সহ-সভাপতি মোহাম্মদ বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান রানা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাহুতুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মোঃ আরশাদ আলী (হাবিবুর),ব্যবসায়ী সমিতির সদস্য তুষার, বেনটিন, রকি,সেনা,দিনার,রাজিব,টুটুল, সহ লক্ষ্মীপুরের সকল ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Design & Developed by : Ecare Solutions