শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম
Logo রাজশাহীতে আবারও ভবন ধ্বসের বীজ বপন Logo সিন্ডিকেটের বেড়া জালে পবা সাব রেজিস্ট্রি অফিস Logo রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা Logo বিডিক্লিন রাজশাহীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত Logo গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ Logo সাংবাদিক মীর তোফায়েলের উপর হামলা, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিন্দা Logo ১৩তম ডেপুটি জেলার এবং ৬১তম কারারক্ষি বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত Logo কেশরহাটে অনুমোদনহীন সমিতির উচ্চ সুদে সর্বশান্ত অনেক পরিবার Logo রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন Logo তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান

রাজশাহীতে সড়ক দুর্ঘটনা মামলায় দুই যুবককে ফাঁসানোর অভিযোগ

আর.বি.এস পাভেল / ৩৩ বার পড়া হয়েছে
আপডেট : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত বন্ধুর মামলায় আসামী হলেন একই দূর্ঘটনা থেকে বেঁচে ফেরা অন্য দুই বন্ধু। একই দুর্ঘটনায় পাঁচ বন্ধু সঙ্গে থাকলেও এক বন্ধু মারা যায়। এঘটনায় চার বন্ধু বেঁচে ফিরলেও দুই বন্ধুর কপাল পুড়ে নিহতের মায়ের করা মামলায়। জেলার দূর্গাপুর উপজেলায় দুই যুবককে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে অভিযোগ দূর্গাপুর থানার বিরুদ্ধে।
গত ৩০ জানুয়ারি একটি মোটরসাইকেল দূর্ঘটনাকে কেন্দ্র করে দুই যুবককে আসামী করে দূর্গাপুর থানায় মামলা দায়ের করেন নিহত মোটর সাইকেল আরোহীর মা রৌফিজা বেগম।
মামলার সূত্রে জানা যায়, নিহত মোটরসাইকেল আরোহী দুর্গাপুর উপজেলার সিঙ্গা গ্রামের আলতাব হোসেনের ছেলে সোহেল রানা (২৬)।
জানা গেছে, গত ৩০ জানুয়ারি নিহত মোটরসাইকেল আরোহী সোহেল রানা ও উপজেলার দেবীপুর এলাকার হাসান ও সোহান এবং অপর মোটরসাইকেলে মামলার আসামী রায়হান ইসলাম (২৭) সামিউল ইসলাম শাকিল (২৮) রাত্রী ৯ টায় একই সঙ্গে পাঁচ বন্ধু দুইটি মোটরসাইকেল যোগে কানপাড়ার উদ্দ্যেশ্যে রওনা হয়। যাত্রা পথেই দেলুয়াবাড়ী ইউপির লক্ষিপুর নামক স্থানে পৌছালে চালক সোহেল রানা মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিচে থাকা পুকুরের প্রটেকশন ওয়ালের সাথে ধাক্কা খায়। মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হলে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩/০২/২০২৪ তারিখ রাত আনুমানিক ১০.১৫ মিনিটে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত মোটর সাইকেল আরাহী সোহেল রানার সাথে থাকা উপজেলার দেবীপুর এলাকার হাসান জানান,গত ৩০ জানুয়ারি রাতে আমরা এক মোটর সাইকেলে তিনজন ছিলাম আরেকটি মোটর সাইকেলে দুইজন মোট পাঁচ জন দুইটা মোটরসাইকেলে দূর্গাপুর কানপারার এক মাজারের উউদ্দ্যেশ্যে যাচ্ছিলাম। এ সময় লক্ষিপুর নামক স্থানে পৌছালে দ্রুতগতির কারনে আমার সাথে থাকা সোহেল নিয়ন্ত্রন হারিয়ে আমরা তিনজন রাস্তার পাশে পরে যায় এবং সোহেল পুকুরের প্রটেকশন ওয়ালে ধাক্কা খেয়ে গুরুত্বর আঘাত পায় আমরাও শরীরের বেশ কিছু স্থানে আঘাত পাই। আর অপর মোটরসাইকেলে রায়হান ও শাকিল তারা সামনে ছিল। কিন্তু মামলায় বলা হচ্ছে, অপর মোটর সাইকেল রায়হান ও শাকিল দ্রুতগতিতে এসে ধাক্কা মারে। এটা ভুল কথা সোহেল নিজেই নিয়ন্ত্রন হারিয়ে পরে যায়।
প্রত্যাক্ষদর্শী বাবুল নামের এক ব্যক্তি বলেন, ঘটনাস্থলের পাশেই আমি উপস্থিত ছিলাম তারা সকলেই নেশাগ্রস্থ হয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলো এক গাড়ি বাড়িয়ে চলে গেলো আরেক গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে নিচে পরে যেয়ে পুকুরের পিলারের সাথে গুরুত্বর আঘাত পায়।
উক্ত ঘটনায় সোহেল রানার মা বাদী হয়ে অপর মোটরসাইকেলে থাকা ২ জনের নামে দূর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, দূর্গাপুর উপজেলার দৌলুয়াবাড়ি ইউনিয়নের আমগ্রাম জাগিরপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে রায়হান ইসলাম (২৭) ও দূর্গাপুর উপজেলার সিংহা পূর্বপাড়া এলাকার মো: পাভেলের ছেলে মো: সামিউল ইসলাম শাকিল (২৮)।
এ বিষয়ে দূর্গাপুর থানার ইনচার্জ (ওসি)খাইরুল ইসলাম বলেন, নিহতের পরিবার থানায় একটি মামলা দায়ের করেছে। বিষয়টি তদন্তধীন অবস্থা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Design & Developed by : Ecare Solutions