বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম
Logo মোহনপুরে সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থী রাসেলের মতবিনিময় Logo রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ Logo তীব্র তাপদাহে তৃষ্ণা মেটাবে পাখি ও পথের কুকুর Logo মাদকসহ রাজশাহী মহানগরীর বহরমপুরের কুখ্যাত মাদক কারবারি রাব্বি খাঁ আটক Logo নারী কেলেংকারীসহ অনিয়ম দূর্নীতির মহাৎসবে চলছে পশ্চিমাঞ্চল রেলে Logo রাজশাহীতে আবারও ভবন ধ্বসের বীজ বপন Logo সিন্ডিকেটের বেড়া জালে পবা সাব রেজিস্ট্রি অফিস Logo রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা Logo বিডিক্লিন রাজশাহীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত Logo গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

বরিশাল বিভাগ অচল করে দেওয়ার হুঁশিয়ারি বিএনপির

রিপোর্টার: / ১৮৩ বার পড়া হয়েছে
আপডেট : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ৯:২৬ পূর্বাহ্ন

বরিশালে ৫ নভেম্বর অনুষ্ঠিতব্য গণসমাবেশে বাধা বিপত্তি ও হয়রানির মাধ্যমে অশান্তি সৃষ্টি করা হলে বরিশাল বিভাগ অচল করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন নগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক।

নগরীর সদর রোডে বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

সারা দেশে ধরপাকড়, মিথ্যা মামলা, গ্রেফতার, জামিন বাতিল করে কারাগারে পাঠানো, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মনিরুজ্জামান খান ফারুক আরও বলেন, এই সরকার দেশকে ধ্বংস করে দিয়েছে। তাই আজ দেশের মানুষ এই সরকারকে এক মুহূর্তের জন্যও ক্ষমতায় দেখতে চায় না। এর অংশ হিসেবে সারা দেশে সরকার পতনের গণজোয়ার শুরু হয়েছে। সরকার পালানোর পথ খুঁজে না পাচ্ছে না বলেই প্রশাসনের কর্তাদের বাধ্যতামূলক অবসরে পাঠিয়ে নিজেদের রক্ষার ব্যর্থ চেষ্টা করছে। তাই নিজেদের (সরকার) রক্ষায় দেশবাসীর দাবি অনুযায়ী নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে দিনের আলোয় ভোটের লড়াইয়ের আসুন। এ সময় অনুষ্ঠিতব্য গণসমাবেশ জনসমুদ্রে পরিণত করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানানো হয়।

সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় বক্তৃতা দেন- মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপু, মহানগর শ্রমিকদলের আহবায়ক ফয়েজ আহমেদ খান, মহানগর মহিলা দলের সভাপতি ফারহানা তিথি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, মহানগর যুবদলের সভাপতি আখতারুজ্জামান শামীম প্রমুখ।

সমাবেশের আগে নেতাকর্মীরা মহানগরীর ৩০টি ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। এ সময় নিরাপত্তা নিশ্চিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কয়েকটি দল দায়িত্ব পালন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Design & Developed by : Ecare Solutions