শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
Logo রাজশাহীতে আবারও ভবন ধ্বসের বীজ বপন Logo সিন্ডিকেটের বেড়া জালে পবা সাব রেজিস্ট্রি অফিস Logo রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা Logo বিডিক্লিন রাজশাহীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত Logo গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ Logo সাংবাদিক মীর তোফায়েলের উপর হামলা, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিন্দা Logo ১৩তম ডেপুটি জেলার এবং ৬১তম কারারক্ষি বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত Logo কেশরহাটে অনুমোদনহীন সমিতির উচ্চ সুদে সর্বশান্ত অনেক পরিবার Logo রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন Logo তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান

মুক্তির পর যে ১০টি রেকর্ড গড়ল ‘পাঠান’

রিপোর্টার: / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩, ১০:৪৩ পূর্বাহ্ন

পাঠান’–ঝড়ে কাঁপছে ভারত—বললেও খুব একটা ভুল বলা হয় না। চার বছর পর প্রেক্ষাগৃহে ফিরেই রেকর্ডের পর রেকর্ড গড়ে চলেছে শাহরুখ খান অভিনীত সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই ভারত থেকে আয় করেছে প্রায় ৫৫ কোটি রুপি, দ্বিতীয় দিন শেষে আয়ের অঙ্ক ঠেকেছে ১২৫ কোটিতে। সারা দুনিয়া থেকে দুই দিনে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি আয় করেছে ২২৫ কোটি রুপি। এর মধ্যেই বক্স অফিসের অনেক রেকর্ড ওলট–পালট করে দিয়েছে ‘পাঠান’। দেখে নেওয়া যাক নতুন কোন ১০ রেকর্ড গড়ল শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের ছবিটি।

শুরুর সেরা
ভারত ও ভারতের বাইরে মিলিয়ে ২ দিনেই ২২৫ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। এর মধ্যে ভারত থেকে ১২৫ কোটি, ভারতের বাইরে থেকে ১০০ কোটি। ভারতের বাইরে মুক্তির পর এত বেশি আয় করতে পারেনি কোনো হিন্দি সিনেমাই।

সত্র: প্রথম আলো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Design & Developed by : Ecare Solutions