বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
Logo মোহনপুরে সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থী রাসেলের মতবিনিময় Logo রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে গ্লুকোজ বিতরণ Logo তীব্র তাপদাহে তৃষ্ণা মেটাবে পাখি ও পথের কুকুর Logo মাদকসহ রাজশাহী মহানগরীর বহরমপুরের কুখ্যাত মাদক কারবারি রাব্বি খাঁ আটক Logo নারী কেলেংকারীসহ অনিয়ম দূর্নীতির মহাৎসবে চলছে পশ্চিমাঞ্চল রেলে Logo রাজশাহীতে আবারও ভবন ধ্বসের বীজ বপন Logo সিন্ডিকেটের বেড়া জালে পবা সাব রেজিস্ট্রি অফিস Logo রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা Logo বিডিক্লিন রাজশাহীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত Logo গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

সাংবাদিককে দোতলা থেকে ফেলে দেওয়ার মামলায় গ্রেপ্তার ২

রিপোর্টার: / ১৫৪ বার পড়া হয়েছে
আপডেট : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩, ৮:৩২ অপরাহ্ন

চট্টগ্রামের দোহাজারীতে এক সাংবাদিককে মারধর করে দোতলা থেকে ফেলে দেওয়ার অভিযোগের মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হলেন মো. আলা উদ্দিন ও মো. ফারুক। আজ সোমবার ঢাকার কমলাপুরের সরদারপাড়া থেকে তাঁদের গ্রেপ্তার করে র‍্যাব।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই সাংবাদিকের নাম আইয়ুব মিয়াজী (৩৪)। তিনি দৈনিক জনবাণী পত্রিকার চন্দনাইশ প্রতিনিধি হিসেবে কর্মরত। তাঁর অভিযোগ, অবৈধভাবে পাহাড় কাটা নিয়ে প্রতিবেদন প্রকাশের জেরে তাঁর ওপর হামলা চালানো হয়েছে।

র‍্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল মাহবুব আলম আজ বিকেলে সাংবাদিকদের বলেন, দিনদুপুরে একজন সংবাদকর্মীকে নির্যাতনের ঘটনার ভিডিওটি র‍্যাবের কাছে আসার পর অভিযান শুরু করা হয়। গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে কমলাপুর থেকে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তাঁরা সন্ত্রাসী কার্যকলাপে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ছাড়া পাহাড় কাটা নিয়ে সংবাদ প্রকাশের জেরে ওই সাংবাদিকের ওপর হামলা ও ফেলে দেওয়ার কথা জানান। গ্রেপ্তার আসামিদের চন্দনাইশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আইয়ুব মিয়াজীর বাড়ি দোহাজারী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের জামিজুড়ি গ্রামে। তাঁর অভিযোগ, দোহাজারীর স্টেশন রোডের আর কে প্লাজায় তাঁর (আইয়ুব) একটি কম্পিউটার প্রশিক্ষণকেন্দ্রে ৪ এপ্রিল বিকেলে আলাউদ্দিন, ফারুকসহ ১০ থেকে ১২ ব্যক্তি প্রবেশ করেন। সঙ্গে একজন নারীও ছিলেন। হামলাকারীরা এসে ওই নারীর সঙ্গে তিনি (আইয়ুব) খারাপ আচরণ করেছেন, এমন অভিযোগ তোলেন। পরে মারধর করে একপর্যায়ে তাঁকে দোতলা থেকে ফেলে দেওয়া হয়। এ ঘটনায় আহত সাংবাদিকের বাবা বাদী হয়ে গ্রেপ্তার আলাউদ্দিন, ফারুকসহ কয়েকজনের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Design & Developed by : Ecare Solutions